– ই কাজটা আপনাকে কোরে দিতেই হোবে।

– আপনি অন্য কাউকে দেখুন।

– তা বললে কি হোয়? কোতো আশা করে বুলালাম আপনাকে!

– আমায় জোর করবেন না, এ কাজ আমার দ্বারা হবে না। সেটা আপনিও জানেন।

– আপনি বোলেন তো রুপেয়া হাম বাড়ায়ে দিবে। কোই বাত নহি!

– বিনা পরিশ্রমে পারিশ্রমিক আমি নি না মগনবাবু।

– ফির ওহি পুরানা ডায়ালগ। আপনাকে ফিরি মে থোড়ি পোয়সা দিচ্ছি! ছোটা কাম করবেন, খাম লিয়ে বাড়ি যাবেন। এটুকু রিকোয়েস্ট আপনাকে রাখতেই হবে।

– আপনি বুঝছেন না, আমি মোটেই – আরে, গাঙ্গুলি দার গ্লাসে –

– উ বিষ লয় মিঃ মিটার, এল এস ডি ভি লয়। উ প্লেন সুগার কিউব আছে।

– তাও দেবেন না। গাঙ্গুলিদার হাই সুগার। আর আপনাকে বিশ্বাস নেই।

– আমি ও ধান্ধা ছেড়ে দিয়েছি। আপনাকে যে কাম দিছি, ও ভি লিগাল। কারুর লুকসান ভি নেই। হামার, আপনার দুজনেরই ফায়দা, কী বোলেন?

– আমি পেশাদার গোয়েন্দা মগনলালবাবু, কোনও বেচাল দেখলে কিন্তু – ব্যাপারটা খুলে বলুন।

– কাল হামার লোক এসে আপনাকে লিয়ে যাবে স্টুডিও তে। কুছ পিকচার লিবে। আপনি লাইন বলবেন। উরা ভিডিও করবে। ব্যস।

– ব্যস?

– ব্যস। ফির দেখবেন, নিউজ পেপার, হোর্ডিং, টিভি, সবমে পরদোষ মিটার! হাহা!

– লাইন টা কী? কী বলতে হবে?

– “আর্ডিনারি বুদ্ধি নয়, এক্সট্রা আর্ডিনারি বুদ্ধির জন্য – আজ-ই আপনার বাচ্ছা কে খাওয়ান – গেমপ্ল্যান”

